সর্বশেষ আপডেট
অপেক্ষা করুন...
রবিবার, ১০ নভেম্বর, ২০১৩

আজকাল বাংলাদেশের নানা স্থানে রাস্তাঘাটের দেয়ালে দেয়ালে যে সব ডাক্তারী বিজ্ঞাপন দেখা যায়, সেগুলো দেখলে যে কারো এমন ধারণা হওয়াই স্বাভাবিক যে আমাদের দেশে পুরুষদের যৌন দুবর্লতার সমস্যা একটু বেশী। আবার এসব বিজ্ঞাপনের বেশীর ভাগই দেখা যায় হোমিও ডাক্তারদের বিজ্ঞাপন। এতে অনেকের মনে হতে পারে যে, সম্ভব হোমিওপ্যাথিতে যৌন রোগের সবচেয়ে ভালো চিকিৎসা আছে। হ্যাঁ, বাস্তবেও কথাটি সত্য। অন্য যাবতীয় রোগের মতো যৌনরোগেরও সবচেয়ে ভালো এবং সর্বাধিক কার্যকর চিকিৎসা আছে হোমিওপ্যাথিতে।

হোমিও ডাক্তারদের কাছে যৌন দুবর্লতার যত রোগী যান, তাদের প্রত্যেকেই বলেন যে, এলোপ্যাথিক, হারবাল, ভেষজ বা কবিরাজি চিকিৎসায় তারা কোন সত্যিকারের উপকার পান নাই। ( যতদিন ঔষধ খাই ততদিনই ভাল থাকি; ঔষধ বন্ধ করলেই অবস্থা আগের মতো। ) অন্যদিকে মহিলাদেরও যৌনদুর্বলতা, যৌনকর্মে ‍অনীহা ইত্যাদি থাকতে পারে এবং হোমিওপ্যাথিতে তারও চমৎকার চিকিৎসা আছে। শুধু তাই নয়, একবারের যথাযথ হোমিও চিকিৎসাতেই সমস্যাটি একেবারে রুট লেভেল থেকে দূর হয়ে যায় তার জন্য সবসময় হোমিও ঔষধ খেয়ে যাওয়ার প্রয়োজন পড়ে না। আর অন্যদিকে এলোপ্যাথি বা হারবালের উত্তেজক ঔষধসমূহ সব সময় খেয়ে যেতে হয়। তারপর এই সব উত্তেজক ঔষধসমূহের রয়েছে মারাত্মক পার্শ্ব প্রতিক্রিয়া যা মানুষের লিভার, কিডনি, হার্ট ইত্যাদিকে দিন দিন ধ্বংসের দিকে নিয়ে যেতে থাকে।
আবার নারী-পুরুষ উভয়েরই যৌনশক্তি মাত্রাতিরিক্ত থাকতে পারে এবং অনেকে সময়মতো বিবাহ করতে না পারার কারণে অথবা অকালে স্ত্রীর মৃত্যু-তালাক-বিধবা হওয়ার কারণে তাদের যৌন চাহিদা পূরণ করতে পারেন না এবং এই সমস্যা নিয়ে তারা বিপদে পড়েন। এসব ক্ষেত্রে হোমিও ঔষধের মাধ্যমে তীব্র উত্তেজনা কমিয়ে রেখে সম্পূর্ণ স্বাভাবিক জীবন যাপন করা  যায় এবং এতে আপনার শরীরের বা যৌনশক্তির কোন ক্ষতির সম্ভাবনা নাই।

আবার পুরুষদের দ্রুত বা অকাল বীর্যপাত অথবা অন্য কোনো যৌন সমস্যা থাকলে তাও আবার হোমিও ঔষধের মাধ্যমে যথাযথ চিকিৎসায় একেবারে মূল থেকে নির্মূল করা যায়। কারণ এই সকল সমস্যার পেছনে থাকে আরো কিছু শারীরিক বা মানসিক কারণ। একজন অভিজ্ঞ হোমিও ডাক্তারের দক্ষ চিকিৎসায় যৌন সমস্যার জন্য দায়ী যাবতীয় কারণসমূহ ভেতর থেকে দূর হয়ে রোগী নবযৌবন লাভ করে থাকে। তবে এর সাফল্য অনেকটাই নির্ভর করে হোমিও ডাক্তারের বাস্তব অভিজ্ঞতার উপর।
আধুনিক হোমিওপ্যাথি, ঢাকা
ডাক্তার হাসান; ডি. এইচ. এম. এস(BHMC)
যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ
১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
ফোন :- +88 01727-382671 এবং +88 01922-437435
স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।

1 comments:

  1. ভাই আমি যখন আমার স্ত্রীর সাথে যৌন মিলিত হ‌ওয়ার জন্য প্রস্তত হ‌ই আমার কামরস তখনই বের হতে থাকে কিন্তু এতে আমার স্ত্রী মাঝে মধ্যে কিছু‌টা বিরত্ত হয় তা ছাড়া‌ও মিলনের সময় কিছুক্ষণ‌ এরমধ্যে বীর্য।পাত হয়ে যায় এর পর কিছু ক্ষনে মধ্যে আমার লিঈও শিথিল হয়ে পরে এই আবস্তায় আমি মানুসিক ভাবে খুব খারাপ লাগে

    উত্তরমুছুন

 
[X]