Disqus for digitalmesh

সোমবার, ১১ নভেম্বর, ২০১৩

পুরুষদের সাধারণ যৌন দুর্বলতার ঘরোয়া সমাধান

  • ৮:৫৪ AM

    প্রায় ৭-৮ মাস আগে চট্টগ্রাম থেকে এক ভদ্রলোক আমার ইংরেজি মাধ্যমের ব্লগ থেকে ইমেইল ঠিকানা সংগ্রহ করে আমাকে তার সমস্যার কথা জানায়। তারপর তাকে আমি আমার ফোন নম্বর দিলে তিনি ফোন করেন। বয়স ৪৩ বছর। ২টা ব্যবসা সামলাতে হয় ভদ্রলোককে। তিন জন ছেলেমেয়ের বাবা। সবদিক মিলে বিশ্রাম নেয়ার সময় নেই বেচারার।

    আপনিই বলুন এই যে আমাদের শরীরের শক্তির ক্ষয় হচ্ছে প্রতিদিন তার পরিপুর্ণতার জন্য আমরা সেই পরিমান পুষ্টিকর খাবার গ্রহণ করছি কি? স্বাভাবিক ভাবেই আমাদের শরীর অবসন্ন হয়ে আসার কথা। যৌন শক্তি তো আপনার শরীরেরই একটা অংশ। সেখানেও বিঘ্ন ঘটা  নিতান্ত  স্বাভাবিক বিষয় । তার জন্য আমাদের কি করা উচিত ?
    যাই হোক তারপর আমি ভদ্রলোককে কিছু পরামর্শ দিলাম। যা সবার জন্যে কাজে আসবে। নিচে আমি সেগুলো উপস্থাপন করলাম। সাধারণ যৌন দুর্বলতায় কি করবেন -
    • সপ্তাহে অন্তত ৩-৪ দিন সকালে এক গ্লাস পানিতে ১ চামচ মধু  মিশিয়ে পান করুন। 
    • সপ্তাহে অন্তত ৫ দিন ১টি করে ডিম খান। 
    • সপ্তাহে অন্তত ৫ দিন দুধ পান করার অভ্যেস করুন। (ছাগলের দুধ অধিক উপকারী)
    • খুব বেশি পরিশ্রান্ত মনে হলে হোমিওপ্যাথিক ট্রিটমেন্ট নিতে পারেন। 
    • নিয়মিত হালকা ব্যায়াম করুন। 
    • দৈনিক অবশ্যই ৬-৭ ঘন্টা ঘুমান।
    নিয়ম গুলো অনুসরন করুন, ইনশা-আল্লাহ যৌন দুর্বলতা কেটে যাবে। অযথা ক্ষতিকর হারবাল, কবিরাজি বা এলোপাথিক উত্তেজক ঔষধ সেবন করে করে আপনার যৌন জীবন বিপর্যস্থ করে তুলবেন না। আর একটি বিষয় খেয়াল রাখবেন পেটে যেন গ্যাস না হয়। পেট যাতে পরিস্কার থাকে অর্থাৎ আপনার নিয়মিত পায়খানায় যেন কোন সমস্যা না হয় সে দিকে নজর রাখবেন। তারজন্য প্রতিদিন সকাল বেলায় এক গ্লাস পানিতে এক চা চামচ ইসব গুলের ভুসি মিশিয়ে পান করুন, এটি সমগ্র পৃথিবীতে সুপরিচিত।  আপনার যেকোনো যৌন সমস্যায় যেকোন পরামর্শের জন্য ২৪ ঘন্টাই আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন নিচের ফোন নম্বরে এবং ঠিকানায় । ধন্যবাদ। 
    আধুনিক হোমিওপ্যাথি, ঢাকা
    ডাক্তার হাসান; ডি. এইচ. এম. এস(BHMC)
    যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ
    ১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
    ফোন :- +88 01727-382671 এবং +88 01922-437435
    স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।