সর্বশেষ আপডেট
অপেক্ষা করুন...
বৃহস্পতিবার, ১৪ আগস্ট, ২০১৪

সম্মানিত পাঠকের প্রশ্ন :- ভাই, আমার বিবাহ হয়েছে ১৬ মাস, আমার সমস্যা হচ্ছে, আমার ফিলিংস আসে কম এবং খুব তাড়াতাড়ি বীর্যপাত হয়। আমার বয়স ৩২ বছর। উচ্চতা ৫'৫"। ওজন ৬৭ কেজি। বিয়ের পুরবে হস্তমৈথুন এর অভভাস ছিল। আর কোন ধরনের বাজে অভ্যাস নেই। সমাধান সম্ভব কিনা? আর কতদিন এ ভালো হতে পারে। আমি এলোপ্যাথি চিকিৎসা নিয়েছি। ওষুধ যতদিন খাই মোটামুটি কাজ হয়। বন্ধ করলে কাজ হয়না।
আমাদের ফেইসবুক পাতায় প্রশ্নটি করেছিলেন আমাদের সম্মানিত একজন পাঠক ভাই। বিষয়টা নিয়ে এখানে লেখার কারণ হলো, এ সমস্যাটা আমাদের দেশে প্রায় সার্বজনীন অর্থাৎ আমাদের এই ভাই একাই শুধু এ রকম সমস্যায় আক্রান্ত নন। ওনাকে অনেক ধন্যবাদ কমেন্টটি করার জন্য। আর আমি আশা করি ওনার কমেন্টটির জন্য আরো লাখ লাখ তরুণ উপকৃত হবেন।

উত্তর :-
ধন্যবাদ আমার ভাই, কমেন্টটি করার জন্য। আপনাদের কাছে অনুরোধ মেহেরবানী করে আমাদের ব্লগের সবগুলি আর্টিকেল সময় করে একবার পড়ে নিবেন। তখন দেখবেন আপনাদের অনেকের সমস্যা এমনিতেই ঠিক হয়ে গেছে। আমার ভাই, আপনি যে সমস্যাটি নিয়ে লিখেছেন, আমরা বার বার বলে আসছি:-
"যৌন শক্তি বাড়ানোর জন্য বিবাহিত পুরুষের কোনো প্রকার উত্তেজক ঔষধ খাওয়ার প্রয়োজন নেই।  কারণ স্বাভাবিক খাবার দাবার থেকেই প্রতিটা পুরুষ তার যৌন শক্তি লাভ করে থাকে।"
আর আপনার যে সমস্যাটি সেটা অপ্রাকৃতিক উপায়ে তৈরী করা। আপনি যদি এ অবস্থায় যৌন শক্তি বৃদ্ধির জন্য ঔষধ খেতে থাকেন তাহলে আপনাকে সারা জীবন তা খেয়ে যেতে হবে। কিন্তু প্রবলেম হলো কিছু দিন পরই তা আর আপনার শরীরে কাজ করবে না। সাথে লিভার, হার্ট এবং কিডনিতে দেখা দিবে নানান জটিলতা। তাই ভুল করেও আর ঐ পথে হাত বাড়াবেন না। 

এবার আসেন কিভাবে সমস্যাটা নির্মূল করবেন। হোমিওপ্যাথি আপনার যৌনশক্তি বাড়াবে না। হোমিওপ্যাথি যে কোনো সমস্যার কারণটাকে তার মূল থেকে নির্মূল করে দেয় আর তখন অটোমেটিক ভাবেই রোগটি চিরদিনের জন্য শরীর থেকে দূর হয়ে যায়।

আপনারা হয়ত জানেন মানুষের শরীর হচ্ছে সৃষ্টিকর্তা আল্লাহর সবচেয়ে জটিল এক মেশিন। যখন আপনি হস্তমৈথুন করতেন না তখন কিন্তু আপনি ঠিকই ছিলেন। দীর্ঘ দিন এই কাজটি করার কারণে আপনার শরীরে যৌন দুর্বলতা সমস্যাটা সৃষ্টি হয়েছে যেটি স্বাভাবিক খাবার দাবার থেকে ফিল আপ করতে পারছে না। এখন দরকার সমস্যাটার মূল কারণটাকে তার রুট লেভেল থেকে দূর করে দেয়া। তখন দেখবেন আপনার মেশিন (শরীর) আগের মতই সঠিক ভাবে কাজ করছে। তার জন্য আর কোনো প্রকার ঔষধ খাওয়ারই দরকার নেই। মাত্র কয়েক মাসের প্রপার হোমিওপ্যাথি চিকিত্সা নিলেই দেখবেন, আবার নব যৌবনে ভরে উঠেছে আপনার যৌন জীবন। আর আপনারা সুখে থাকেন, আনন্দে থাকেন এটাই আমাদের কামনা।
আধুনিক হোমিওপ্যাথি, ঢাকা
ডাক্তার হাসান; ডি. এইচ. এম. এস(BHMC)
যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ
১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
ফোন :- +88 01727-382671 এবং +88 01922-437435
স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।

1 comments:

 
[X]