Disqus for digitalmesh

শুক্রবার, ৮ আগস্ট, ২০১৪

স্বামী স্ত্রী পরস্পরকে কিভাবে যৌনতায় উৎসাহিত করবেন ?

  • ১:৪৬ AM

    আপনি পুরুষ হলে আপনার স্ত্রীর দিকে ভালো করে খেয়াল করুন এবং যৌনতায় তার ভালো লাগা গুলো আবিস্কার করুন। তারপর সুন্দর সুন্দর কথা বলে তাকে উত্সাহিত করুন। দেখবেন আপনার সংসার সুখের হবে। আর আপনি মহিলা হলে আপনার স্বামী প্রতিও তাই করুন। দেখবেন আপনার স্বামী আপনাকে ছাড়া আর কিছুই বুঝেবে না। এখানে কিছু টিপস দেয়া হলো:-
     
    আপনি মহিলা হলে স্বামীর যৌন মিলনের সামর্থকে অতি আগ্রহের সহিত বলুন (একটু বাড়িয়েও বলতে পারেন)। উদাহরন স্বরূপ: তোমার লিঙ্গ যখন আমার যোনীতে প্রবেশ করে আমি যেন অমৃত মুখ পুরে খাবার স্বাধ পাই। – এ যেন স্বর্গে অবতরন। অথবা – প্রিয়তম, তোমার চুলের গন্ধ আমাকে পাগল করে তোলে।
    তার (পুরুষ কিংবা মহিলার) শরীরের সুন্দর অংশ আবিষ্কার করুন। তাকে তার শরীরের সুন্দর অঙ্গটির কথা বলুন। যেমন: তোমার চোখ দুটি মায়া হরিনীর মত। কিংবা তোমার রোমশ বুকে মাথা রাখলে আমি আমার আমিতে থাকিনা – থাকতে পারিন। মনে রাখবেন নারী পুরুষ নির্বিশেষে যেকোন মানুষই সুনাম শুনতে পছন্দ করে। 

    পজেটিভ পরিবর্তনে তাকে উৎসাহীত করুন। যদি আপনার সঙ্গী ওজন কমাচ্ছে তার সাথে আপনিও সেটা করতে পারেন। বলতে পারেন ওজন কমানোতে তোমাকে আগেরে চেয়ে সুন্দর লাগছে। কিংবা ব্রু-ফ্লাক করার পর তোমার চোখের সাগরে ডুব সাতার দিতে মন চাইছে, ইত্যাদি..... ইত্যাদি।
    আধুনিক হোমিওপ্যাথি, ঢাকা
    ডাক্তার হাসান; ডি. এইচ. এম. এস(BHMC)
    যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ
    ১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
    ফোন :- +88 01727-382671 এবং +88 01922-437435
    স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।