Disqus for digitalmesh

রবিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৪

মোটাসোটা ও চর্বিবহুল পুরুষরা যৌনতায় অধিক পারদর্শী !

  • ৬:০৭ AM

    সম্প্রতি হিন্দুস্তান টাইমস প্রকাশ করেছে যৌনতা বিষয়ক একটি গবেষণালব্ধ প্রতিবেদন। পুরুষদের বোধহয় তাদের বড় সাইজের ভুড়িটি নিয়ে আর লজ্জাবোধের কিছু নেই। কারণ নতুন এক গবেষণায় দেখা গেছে, যে পুরুষদের পেট বেশ বড় সাইজের হয় তারা নাকি যৌনকর্মে বেশ পারদর্শী হন। তুরস্কের ইউনিভার্সিটি অব কাসিরির এক দল গবেষক তাদের গবেষণায় এ তথ্য বের করে এনেছেন।

    গবেষকরা জানান, যাদের ভুড়ি বড় তাদের দেহে চর্বিও বেশি থাকে। আর যাদের চর্বি বেশি তাদের দেহে এস্ট্রাডেওল বেশি থাকে। এটি পুরুষদের সেক্স হরমোনের একটি অংশ। আবার এই হরমোনটি নারীদের যৌনতায় চরম তৃপ্তি এনে দেয়। কাজেই বলা যায়, মোটাসোটা পুরুষরা নারীদের চরম যৌন তৃপ্তি দেয়।
     পুরুষের যৌন শক্তি বৃদ্ধির ১০০% কার্যকর প্রাকৃতিক উপায়
    গবেষণায় পুরুষদের বডি ম্যাস ইনডেক্স (বিএমআই) এর সঙ্গে যৌনতায় তাদের পারদর্শিতা তুলনা করে দেখেন। দেখা গেছে, বড় আকারের ভুড়িসহ যাদের ওজন বেশি তারা বিছানায় অন্যদের চেয়ে ৭.৩ মিনিট বেশি সময় থাকতে পারেন। বেশির ভাগ পুরুষরাই যেখানে পারদর্শিতা নিয়ে সমস্যায় ভোগেন, সেখানে মোটাসোটা পুরুষরা এ বিষয়ে দিব্যি এগিয়ে রয়েছেন। গবেষকরা আরো জানান, বিএমআই যত বাড়তে থাকে, তাদের যৌনকর্মে সক্ষমতাও তত বাড়তে থাকে।
    আধুনিক হোমিওপ্যাথি, ঢাকা
    ডাক্তার হাসান; ডি. এইচ. এম. এস(BHMC)
    যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ
    ১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
    ফোন :- +88 01727-382671 এবং +88 01922-437435
    স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।