সর্বশেষ আপডেট
অপেক্ষা করুন...
শনিবার, ১১ অক্টোবর, ২০১৪

ফেসবুকের মাধ্যমে দেশের তরুনদের যৌনরোগী বানিয়ে তুলছে এক শ্রেনীর অসাধু মানুষ। ফেসবুকে বিভিন্ন পেজ খুলে সেখানে ঢাকায় তরুণ-তরুণীদের যৌনব্যবসার প্রতি আহ্বান জানানো হচ্ছে - এটা এখন রীতিমত একটা ফ্যাশন হয়ে দাড়িয়েছে। আগ্রহীদের গোপনীয়তারও শতভাগ নিশ্চয়তার কথা বলা হচ্ছে। তবে এটি প্রতারক চক্রের কৌশল কিনা, তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে।

ফেসবুকে এমন অনেক পেজে প্রচার করা হচ্ছে, "আপু /ভাইয়া/ভাবি অ্যান্টি আছেন যারা মনে মনে রিয়েল সেক্স করতে চান ? টাকা আয় করতে চান কিন্তু লজ্জায় বিশ্বাস/নিরাপত্তা ও গোপনীয়তার অভাবে তা করতে পারছেন না ? তাদের বলছি তারা আমাদের ইনবক্স করুন আর কথা দিচ্ছি আপনার নিরাপত্তা ও গোপনীয়তার ১০০ ভাগ নিশ্চিত করবো।" ফেসবুক পেজটিতে বিভিন্ন সুন্দরী তরুণীর ছবি দেয়া আছে, যেগুলোতে মুখের অংশ ঢেকে দেয়া হয়েছে। 
রাজধানীর বিভিন্ন স্থানে "নিশিকন্যা" হিসেবে পরিচিত প্রতারক চক্র শারীরিক সম্পর্কের কথা বলে প্রায়ই অনেকের টাকা-পয়সা লুট করে নিয়ে যায়। এমন পরিস্থিতির শিকার অনেকে লজ্জায় বিষয়টি চেপে যায়। ফেসবুকেও যৌন ব্যবসার কথা বলে একটি চক্র প্রতারণার সুযোগ খোঁজে বলে অনেকে ফেসবুকে মন্তব্য করেছেন। তাদের ভাষ্য, যৌন ব্যবসার কথা বলে প্রতারক চক্রটি যুবক-যুবতীদের ডেকে নিয়ে নিজেদের খপ্পরে ফেলতে পারে। আমাদের সম্মানিত "বাংলা সেক্স হেলথ.কম" এর পাঠকবৃন্দ যারা আছেন তারা অবশ্যই এই বিষয়ে সতর্ক থাকবেন আশা করি।

ফেইসবুকের বিভিন্ন পেইজে আজ বাংলাদেশেও ফোন বা skype সেক্স করার জন্য আবেদন করছে বিকৃত আর দুশ্চরিত্রের কিছু লম্পট, যারা নানা প্রকার কুরুচিপূর্ণ কথা এবং ছবি দিয়ে কোমলমতি তরুণদের আকৃষ্ট করে থাকে। আমাদের ফ্যান পেইজে করা তেমনি এক লম্পটের একটি কমেন্ট স্ক্রিন শট নিচে দেয়া হলো :
এই সংক্রান্ত কমেন্ট বা লিংক দেয়া প্রতারকদের থেকে সাবধান থাকবেন। জেনে রাখবেন এই গুলি নকল ফেইসবুক ID. আর এই গুলি করে থাকে সমাজের নিকৃষ্ট শ্রেনীর আর দুশ্চরিত্রের কিছু লোক । কখনো তারা মেয়ে সেজে ফেইসবুক ID তৈরী করে আবার কখনো বা নষ্টা চরিত্রের কিছু মেয়েদের দিয়ে এই কাজগুলি করিয়ে থাকে। যুবকদের প্রতারিত করাই তাদের পেশা। আশা করি এদের থেকে সাবধান থাকবেন।

তাছাড়া আজকাল ফেইসবুকে এই রকম বিজ্ঞাপন হরহামেশায়েই দেখা যায় যে , তথা কথিত স্বআবিস্কৃত হারবাল বা ভেষজ  তেল, ওয়েটমেন্ট, মেডিসিন  বা বিদেশ থেকে আমদানিকৃত  ঔষধ, মালিশ ইত্যাদির সাহায্যে পুরুষের লিঙ্গ বড় এবং মোটা করা হয়। এই সংক্রান্ত বিজ্ঞাপন থেকেও সাবধান থাকবেন। জেনে রাখবেন, মেডিকেল সাইন্স এখন পর্যন্ত  পুরুষের স্বাভাবিক লিঙ্গ বড় করার ঔষধ তৈরী করতে সমর্থ হয়নি। কিন্তু এক শ্রেনীর প্রতারক পুরুষদের দুর্বল মানসিকতার সুযোগ নিয়ে  পুরুষের লিঙ্গ বড় করার বিজ্ঞাপন দিয়ে কোমলমতি যুবকদের খুব সহজেই প্রতারিত করে হাজার হাজার টাকা লুটে নিচ্ছে । আশা করি বিষয়টি সুচিন্তিত দৃষ্টিতে দেখবেন এবং চিন্তা করবেন। 

যথাযথ কর্তৃপক্ষের প্রতি সবিনয় আরজ :- বিষয়টি দিন দিন নানা সমস্যা সংকুল আমাদের এই ছোট্ট দেশে কোমলমতি তরুনদের ভয়াবহ বিপদের দিকে নিয়ে যাচ্ছে। তাই দেশের সংশ্লিষ্ট আইন বিভাগের সম্মানিত সাইবার টিমের প্রতি সবিনয় অনুরোধ ............ মেহেরবাণী করে অন্তত আপনাদের নিজেদের ছেলেমেয়েদের ভবিষ্যত অথবা দেশের কথা চিন্তা করে বিষয়টির প্রতি সুদৃষ্টি দিন।
আধুনিক হোমিওপ্যাথি, ঢাকা
ডাক্তার হাসান; ডি. এইচ. এম. এস(BHMC)
যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ
১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
ফোন :- +88 01727-382671 এবং +88 01922-437435
স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

 
[X]