সর্বশেষ আপডেট
অপেক্ষা করুন...
বুধবার, ২৭ জানুয়ারী, ২০১৬

ভিক্ষা করে যার পেট বাঁচানোর কথা সেই ভিক্ষুক এখন লাখ লাখ টাকা (রুপি) ঋণ দেন মানুষকে। এমন কথা শুনলে চোখ কপালে উঠার কথা। বিশ্বাস করুন আর নাইবা করুন ঘটনা কিন্তু সত্যি।

গলায় মালা, মুখভর্তি চুল আর গালভরা দাড়ি। চেহেরা দেখে অনুমান করা যায়, সেই ভিক্ষুকের বয়স ষাটের কোঠায়। তিনি ভিক্ষা করেন ভারতের বিহার রাজ্যের পাটনা স্টেশনে। নাম তার পাপ্পু কুমার।

তার বর্ণনা পড়ে মনে হতে পারে তিনি একজন সাধারণ ভিক্ষুক। তবে তার সম্পর্কে পাটনা পুলিশের বক্তব্য শুনলে চক্ষু ছানাবড়া হবে। তাকে আটক করার পর একে একে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

পুলিশের ভাষ্য, পাপ্পু কুমারের রয়েছে চার চারটি ব্যাংক অ্যাকাউন্ট। রয়েছে চারটি এটিএম কার্ড। সেগুলোতে থাকা তার অর্থের পরিমাণ ৫ লাখ রুপি।
পাপ্পুর সম্পদ রয়েছে ১ কোটি ২৫ লাখ রুপি সমমূল্যের। এ পর্যন্ত ক্ষুদ্র ব্যবসায়ীদের তিনি ১০ লাখ রুপি ঋণও দিয়েছেন।
ইন্ডিয়ান টাইমসের খবরে বলা হয়েছে, ভিক্ষাবৃত্তি নির্মূলে চালানো এক অভিযানে পাপ্পু কুমারকে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তার বিপুল সম্পদ থাকার তথ্য উঠে আসে।

জানা যায়, একসময়কার প্রকৌশলী পাপ্পু কুমার একটি সড়ক দুর্ঘটনায় পঙ্গুত্ববরণ করেন। এরপরও তার সহায়-সম্পদ ছিল অনেক। তার বাবার মৃত্যুর পর বিপুল সম্পদের মালিক হয়ে যান তিনি।

তাতেও মন ভরছিল না তার। খোঁড়া পা নিয়েই নেমে পড়েন ভিক্ষাবৃত্তিতে। জমাতে থাকেন অঢেল রুপি। তিনি এখন লাখ লাখ রুপি ঋণ দেন মানুষকে।
আধুনিক হোমিওপ্যাথি, ঢাকা
ডাক্তার হাসান; ডি. এইচ. এম. এস(BHMC)
যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ
১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
ফোন :- +88 01727-382671 এবং +88 01922-437435
স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

 
[X]