সর্বশেষ আপডেট
অপেক্ষা করুন...
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০১৬

আজকের দিনে ছেলে কিংবা মেয়ে, জিনস পরেন না, কে? সবারই প্রথম পছন্দ জিনস। আচ্ছা, জিনস তো আপনার এত পছন্দের। জিনস ছাড়া আপনি ভাবতেই পারেন না। তা তো বুঝলাম। কিন্তু খেয়াল করে দেখেছেন কখনও যে, আপনার জিনসের সামনের দিকে একটা ছোট্ট পকেট থাকে? ভেতরে বড় মানে প্রমাণ সাইজের পকেট আছেই। তাহলে খামোখা বাইরে ওই ছোট্ট পকেটটা রাখার মানে কী!

কেউ বলেন, ওই পকেটটি শুধুই স্টাইলের জন্য। কেউ বলেন, ওই পকেটটা আঙুল রেখে আরও স্মার্ট হওয়ার জন্য। কেউ বা বলেন, ওটা কন্ডোম রাখার জন্য। কেউ কেউ আবার বলেন, ওই পকেটটা আসলে নিজের পেন ড্রাইভ রাখার জন্য। কারও দাবি ওই পকেটটি আসলে ওষুধ বা নিজের খুব দরকারি ছোট কোনও জিনিস রাখার জন্য। কিন্তু এর কোনওটাই একেবারে ঠিক উত্তর নয়। 
১৮০০ সাল থেকেই আমেরিকার কাউবয়রা তাঁদের জিনসের সামনে ওই ছোট্ট পকেটটি রাখা শুরু করেছিলেন। কারণ, ওই পকেটে তাঁরা তাঁদের ঘড়িটি একটি চেন দিয়ে রেখে দিতেন। আর সেই রীতি মনেই আজও জিনসের সামনের দিকে ওই ছোট্ট পকেটটি রাখা হয়‌! সময় পেরিয়ে গিয়েছে অনেক। কিন্তু ঘড়ির জন্য রাখা ওই জায়গাটি জিনসে এখনও রয়েছে। তাহলে আপনিও কি এবার থেকে আপনার জিনসের পকেটটি ঘড়ি রাখার জন্যই ব্যবহার করবেন?
আধুনিক হোমিওপ্যাথি, ঢাকা
ডাক্তার হাসান; ডি. এইচ. এম. এস(BHMC)
যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ
১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
ফোন :- +88 01727-382671 এবং +88 01922-437435
স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

 
[X]