Disqus for digitalmesh

রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৬

আইপিএল নিলাম: দুই লাখ ডলারে বিক্রি হল মুস্তাফিজ

  • ৪:২৬ AM

    অভিষেকের নয় মাস না যেতেই টি-টোয়েন্টি ক্রিকেটের সবচাইতে বড় ও আলোচিত আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএলে দল পেয়ে গেলেন বাংলাদেশের বোলিং সেনসেশন মুস্তাফিজুর রহমান। আজ আইপিএলের নিলামে তাকে দুই লাখ আট হাজার ডলার বা এক কোটি চল্লিশ লাখ রুপিতে কিনে নিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ।

    তাকে নেয়ার আগ্রহ দেখিয়েছিল র‍য়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুও। তবে শেষ পর্যন্ত হায়দ্রাবাদই তাকে সর্বোচ্চ দরদাতা হিসেবে কিনে নেয়। আগামী এপ্রিল মাসে শুরু হতে যাচ্ছে আইপিএলের নবম আসর। গত বছর এপ্রিল মাসে টি-টোয়েন্টিতে অভিষিক্ত হয়েই পাদপ্রদীপের আলোয় আসেন বাঁহাতি পেসার মুস্তাফিজ।

    দক্ষিণাঞ্চলীয় সাতক্ষীরার এই খেলোয়াড়ের বয়স মোটে কুড়ি হলেও এখন বাংলাদেশ দলের সবচাইতে নির্ভরযোগ্য এবং কার্যকর বোলারদের একজন তিনি। তবে কাঁধে চোটের কারণে সম্প্রতি জিম্বাবুয়ের বিরুদ্ধে একটি সিরিজ তিনি খেলতে পারেননি। অবশ্য আসন্ন এশিয়া কাপে তিনি খেলতে পারবেন বলেই ধারণা রয়েছে। পাকিস্তানের ঘরোয়া লিগ পিএসএল-এ দল পেলেও চোটের কারণে খেলতে যাওয়া হয়নি তার। এর আগে বাংলাদেশের একমাত্র খেলোয়াড় হিসেবে সাকিব আল হাসানই নিয়মিত আইপিএলে খেলে আসছিলেন।
    এবারও চার লাখ সতের হাজার ডলার বিনিময়ে সাকিবের নিয়মিত দল কলকাতা নাইট রাইডার্স তাকে রেখে দিয়েছে। সাকিব ছাড়াও এর আগে অনিয়মিত ভাবে আইপিএলে দল পেয়েছেন মাশরাফি বিন মুর্তজা, মোহাম্মদ আশরাফুল, আব্দুর রাজ্জাক ও তামিম ইকবাল। আজকের নিলামে মুস্তাফিজ বিক্রি হলেও অবিক্রিত থেকে গেছে বাংলাদেশ দলে তার সতীর্থ মুশফিকুর রহিম, সৌম্য সরকার, তামিম ইকবাল ও তাসকিন আহমেদ। তথ্যসূত্র: বিবিসি বাংলা
    আধুনিক হোমিওপ্যাথি, ঢাকা
    ডাক্তার হাসান; ডি. এইচ. এম. এস(BHMC)
    যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ
    ১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
    ফোন :- +88 01727-382671 এবং +88 01922-437435
    স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।