সর্বশেষ আপডেট
অপেক্ষা করুন...
রবিবার, ৩ এপ্রিল, ২০১৬

নিষিদ্ধ হতে পারেন পাকিস্তানের চার ক্রিকেটার। মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার জের ধরেই এমন সিদ্ধান্ত নিতে চলেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আর এই সিদ্ধান্তের মূলে রয়েছে ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির রিপোর্ট। 

চার ক্রিকেটার হলেন উমর আকমল, ওয়াহাব রিয়াজ, শোয়েব মালিক ও আহমেদ শেহজাদ। এমন খবর প্রকাশ করেছে পাকিস্তানি গণমাধ্যম এআরওয়াই নিউজ। তাদের দাবি, ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি নিজেদের রিপোর্টে এই চার পাকিস্তানি সিনিয়র ক্রিকেটারকে নিষিদ্ধ ঘোষণা করার সুপারিশ করেছে। মূলত কোচ ওয়াকার ইউনুসের দেয়া রিপোর্টের ভিত্তিতেই চূড়ান্ত এই রিপোর্ট করেছে পিসিবির ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি। 
 
চার সিনিয়র ক্রিকেটারের ব্যাপারে ‘সন্দেহজনক’ কিছুর গন্ধ পাচ্ছে কমিটি। রিপোর্টে সাফ বলা হয়েছে, ‘বিস্ময়করভাবে তারা মানসম্পন্ন ক্রিকেট খেলতে ব্যর্থ হয়েছেন।’ এশিয়া কাপের সুপার টেন থেকেই বিদায় নেয় পাকিস্তান। একমাত্র ইডেনে বাংলাদেশের বিপক্ষেই জিততে পারে শহিদ আফ্রিদির দল। এ
ছাড়া ভারত, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ হেরে দেশে ফিরেছে তারা। চার সিনিয়র ক্রিকেটারের পারফরম্যান্স ছাড়াও কমিটি প্রশ্ন তুলেছে আফ্রিদির অধিনায়কত্ব নিয়ে। এমনকি বিশ্বকাপ চলাকালেই নাকি কোচ ওয়াকার ইউনুসের সাথে দুরত্ব তৈরি হয় আফ্রিদির। 
 
সূত্র জানিয়েছে, গত শুক্রবার এই রিপোর্ট বোর্ডের সভাপতি শাহরিয়ার খানের হাতে এসে পৌঁছায়। বিস্ময়কর হলেও সত্য যে রিপোর্টে বলা হয়েছে, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে ফিট না থাকার পরও জোর করে মাঠে নামানো হয় পেসার মোহাম্মদ আমিরকে!
আধুনিক হোমিওপ্যাথি, ঢাকা
ডাক্তার হাসান; ডি. এইচ. এম. এস(BHMC)
যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ
১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
ফোন :- +88 01727-382671 এবং +88 01922-437435
স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

 
[X]