Disqus for digitalmesh

শনিবার, ২ এপ্রিল, ২০১৬

পর্ন দেখে বিপাকে ২ লক্ষাধিক গ্রাহক !

  • ১১:১০ PM

    যাকে বলে 'একেবারে মাথায় হাত'! এতদিন যা লুকিয়ে-চুরিয়ে দেখতেন তা এবার প্রকাশ হয়ে যাচ্ছে! গোপন বিষয়টা জেনে যাবে পরিবারের সদস্য এমনকি প্রতিবেশীরা! আসলে ঘটনাটা কী? জানা গেছে, ইন্টারনেটে পর্নো ভিডিও দেখে বিপাকে পড়েছেন দুই লক্ষাধিক গ্রাহক। এক হ্যাকার তাদের নাম, ঠিকানা, পাসওয়ার্ডসহ সকল তথ্য হাতিয়ে নিয়েছে বলে জানা গেছে। এমনকি ওই হ্যাকার হুমকি দিয়ে বলেছেন, পর্নো ভিডিও দেখা লোকদের পরিচয় সবার সামনে উন্মুক্ত করে তাদেরকে লজ্জ্বায় ফেলতেই তিনি এ কাজ করেছেন।

    অনলাইনে ব্যবহারকারীদের তথ্য আসলে যে খুব একটা সুরক্ষিত নয় তা ফের প্রমাণিত হল পর্নো ভিডিওর জনপ্রিয় ও সুরক্ষিত ওয়েবসাইট টিমস্কেট-এর ব্যবহারকারীদের তথ্য হ্যাক হওয়ায়।

    জানা গেছে, সাইটির অ্যাডমিনিস্ট্রেটিভ ফাংশনে প্রবেশ করে সেখান থেকে ২ লাখ ৩৭ হাজার ব্যবহারকারীর অ্যাকাউন্টের তথ্য হাতিয়ে নেয় ওই হ্যাকার। পর্নো ভিডিও সাইটটির বিপুল পরিমাণ গ্রাহকদের হাতিয়ে নেওয়া তথ্যের মধ্যে, ইমেইল অ্যাড্রেস, পাসওয়ার্ড, নাম, বাসার ঠিকানা, আইপি অ্যাড্রেস রয়েছে বলে দাবি করেছেন ওই হ্যাকার।
    এ প্রসঙ্গে মাদারবোর্ড ডটভাইস ডটকমের সঙ্গে এনক্রিপটেড চ্যাটে ওই হ্যাকার বলেন, ''আমি প্রকাশ্যে তাদেরকে লজ্জায় ফেলতে চাই তাদের এই পর্নো ভিডিও দেখার অভ্যাসের জন্য।''

    জানা গেছে, ব্যবহারকারীদের গোপন পরিচয়গুলো ডার্ক ওয়েবে ১ বিট কয়েন বা ৪০০ ডলারে বিক্রি শুরু করেছে হ্যাকার।

    যদিও হ্যাকাদের দাবি অনুযায়ী এত বিপুল পরিমাণ অ্যাকাউন্টের তথ্য চুরি হওয়ার প্রমাণ মাদারবোর্ড ডটভাইস ডটকম তাদের অনুসন্ধানে পায়নি, তবে অনেক ব্যবহারকারীর অ্যাকাউন্টের তথ্য যে হ্যাক রয়েছে সে প্রমাণ পেয়েছে।
    আধুনিক হোমিওপ্যাথি, ঢাকা
    ডাক্তার হাসান; ডি. এইচ. এম. এস(BHMC)
    যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ
    ১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
    ফোন :- +88 01727-382671 এবং +88 01922-437435
    স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।