সর্বশেষ আপডেট
অপেক্ষা করুন...
শুক্রবার, ২০ মে, ২০১৬

ধর্ম অবমাননার অভিযোগে নারায়ণগঞ্জের পিয়ার সাত্তার লতিফ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের শাস্তির দাবিতে ফুঁসে উঠেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। আজ ধর্ম ভিত্তিক অরাজনৈতিক এই সংগঠনটির নারায়ণগঞ্জ শাখার নেতারা শ্যামল কান্তিকে শাস্তি দিতে সরকারকে ৭২ ঘণ্টার আলটিমেটাম দিয়েছেন।

নির্ধারিত সময়ের মধ্যে দাবি মানা না হলে হরতাল- অবরোধ করে দেশ অচল করে দেয়া হবে বলে মন্তব্য করেন হেফাজতের নেতারা। হেফাজতে ইসলামের আজকের সমাবেশটি আয়োজন করা হয় 'সর্বস্তরের মুসলিম জনতার' ব্যানারে। ওই আয়োজনে শ্যামল কান্তি ভক্তের ফাঁসিও দাবি করা হয়।
আজ জুমার নামাজের পর নারায়ণগঞ্জের ডিআইটি বাণিজ্যিক এলাকায় বৃষ্টি উপেক্ষা হাজার হাজার মানুষ হেফাজতের সমাবেশে অংশগ্রহণ করেন। সমাবেশে সভাপতিত্ব করেন ডিআইটি জামে মসজিদের খতিব ও হেফাজতে ইসলাম নারায়ণগঞ্জের সভাপতি মাওলানা আব্দুল আওয়াল।

সমাবেশে মাওলানা আব্দুল আওয়াল বলেন, 'শ্যামল কান্তি ভক্ত আল্লাহ ও মুসলিমদের কটূক্তি করে কথা বলেছেন। ৭২ ঘণ্টার মধ্যে তাকে শাস্তি দিতে হবে। এই দাবি মানা না হলে গণজমায়েত করে হরতাল- অবরোধসহ কঠোর কর্মসূচি দেয়া হবে।'

এ সময় তিনি আরো বলেন, 'সরকার হিন্দু বাবুদের গুরত্বপূর্ণ পদে বসিয়েছে, এখন তারাই মুসলমানদের বিরুদ্ধে কাজ করছে।'

উল্লেখ্য, গত শুক্রবার ধর্ম অবমাননার অভিযোগে জনরোষের শিকার হন শ্যামল কান্তি ভক্ত। পরে স্থানীয় সাংসদ সেলিম ওসমান তাকে জনরোষ থেকে বাঁচাতে কান ধরে ওঠবস করান। পরে স্কুল কমিটি শ্যামল কান্তিকে স্কুল থেকে বরখাস্ত করে। কিন্তু সরকারি তদন্তে শ্যামল কান্তির বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হয়নি বলে জানান শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এবং শ্যামল কান্তিকে স্বপদে বহাল রাখা হয়।

এ দিকে শ্যামল কান্তি সত্যিই আল্লাহ ও মুসলমানকে নিয়ে কটূক্তি করেছিলেন কিনা, তা নিয়ে আন্তর্জাতিক একটি গণমাধ্যম বিস্তারিত প্রতিবেদন করে। তাতে পিয়ার লতিফ সাত্তার স্কুলের দশম শ্রেনির একাধিক ছাত্র শ্যামল কান্তির বিরুদ্ধে স্বাক্ষ্য দেন।

শুক্রবার হেফাজতের সমাবেশে রিফাত নামের একজন ছাত্রকে উপস্থিত করা হয়। তিনি জনসম্মুখে বলেন যে, শ্যামল কান্তি কটূক্তি করেছিলেন।
আধুনিক হোমিওপ্যাথি, ঢাকা
ডাক্তার হাসান; ডি. এইচ. এম. এস(BHMC)
যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ
১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
ফোন :- +88 01727-382671 এবং +88 01922-437435
স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

 
[X]