সর্বশেষ আপডেট
অপেক্ষা করুন...
রবিবার, ১৯ জুন, ২০১৬

স্মার্টফোনে রকমারি অ্যাপ ডাউনলোড করা এখন অনেকেরই শখ। কিন্তু সাধ মেটাতে গিয়ে নিজের জন্যই বিপদ ডেকে আনছেন আপনি? বন্ধুর বেশে অনেক অ্যাপ আপনাকে বিপাকে ফেলতে অপেক্ষা করছে। সাবধান না হলে আপনি ট্র্যাকড ও হ্যাকড হতেই পারেন। এরকমই সাতটি বিপজ্জ্বনক অ্যাপের তথ্য দেওয়া হলো:

QuickPic: ফটো গ্যালারি শেয়ার করতে এই অ্যাপের জুড়ি মেলা ভার। কিন্তু সহজে ব্যবহারযোগ্য এই অ্যাপ কিন্তু বন্ধুর বেশে আপনার সর্বনাশের জন্য ওঁত পেতে আছে। অ্যাপ ডাউনলোড করার সঙ্গে সঙ্গে কোম্পানি ব্যবহারকারীর সমস্ত তথ্য সংগ্রহ করতে শুরু করে।

ES File Explorer: এই ফ্রি ভার্শন ডাউনলোড করতেই আরও কিছু সহযোগী অ্যাপ ডাউনলোড করার ক্রমাগত বার্তা আপনার জীবন অতিষ্ঠ করে তুলবে।
UC Browser: ভারত ও চীনের বাজারে অ্যানড্রয়েড ওয়েব ব্রাউজারে সবচেয়ে জনপ্রিয় অ্যাপ হল এটি। তাদের দাবি তারা আপনার স্মার্টফোনে তুলনামূলক কম জায়গায় বেশি ডেটা সেভ করতে পারে। কিন্তু একই সঙ্গে এরা আপনার গতিবিধির ওপর নজর রেখে চলে।

CLEAN it: ভুলেও কখনও আপনার অ্যানড্রয়েড ফোনে এই অ্যাপ ডাউনলোড করবেন না। এই অ্যাপ ফোনের স্পিড কমিয়ে দেয়, ব্যাটারি ব্যবহার বাড়ায়।

Music Playe: নামেই স্পষ্ট এই অ্যাপের ফলে আপনি সহজেই অডিও ক্লিপ সেভ করতে পারবেন। কিন্তু এই অ্যাপ ভয়ানক ভাবে ব্যাটারি লাইফ নষ্ট করে।

DU Battery Saver & Fast Charge: জনপ্রিয় এই ব্যাটারি সেভিং অ্যাপ আদতে আপনার ফোনের শত্রু। এটি মোটেও ফোনের চার্জিং টাইম কমিয়ে আনে না। সঙ্গে অজস্র বিজ্ঞাপন আপনাকে অতিষ্ঠ করে তুলবে।

Dolphin Web Browser: বিজ্ঞাপন-মুক্ত এই অ্যাপ নিজের স্মার্টফোনে ডাউনলোড করতে হলে নিজের দায়িত্বে করুন। আপনার গতিবিধির ওপর সম্পূর্ণ নজর রাখে এই অ্যাপ। এমনকি ইনকগনিটো মোডেও আপনার ওয়েবসাইট ভিজিট সম্পর্কে সব তথ্য সংগ্রহ করে রাখে এই অ্যাপ।
আধুনিক হোমিওপ্যাথি, ঢাকা
ডাক্তার হাসান; ডি. এইচ. এম. এস(BHMC)
যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ
১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
ফোন :- +88 01727-382671 এবং +88 01922-437435
স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

 
[X]