সর্বশেষ আপডেট
অপেক্ষা করুন...
রবিবার, ২৬ জুন, ২০১৬

ভারতে নতুন সিংহের বাচ্চার জম্মহয়েছে। নাম জনাব আকবর উদ্দীনওয়াইসী। আকবর উদ্দীন ওয়াইসী অলইন্ডিয়া ইত্তিহাদুল মুসলিমীনের প্রধান ব্যারিস্টার আসাদউদ্দীন ওয়াইসী এমপির ছোট ভাই। বড়ভাই ব্যরিস্টার আসাদউদ্দীনওয়াইসী ভারতীয় লোকসভার তিন বারের নির্বাচিত সদস্য।তাঁর পিতা সুলতান সালাহউদ্দীন ওয়াইসী ছিলেন টানা ছয়বারের এমপি।

ভারতীয় ‍মুসলিম তারুণ্যের বিপ্লবী প্রতীক। তার অনর্গল ভাষণে মুসলিম তরুণদের রক্ত টকবগ করে। উল্লেখ্য, ভারতের হিন্দুত্ববাদী এক বিজিপি নেত্রী মুসলমানদেরকে ভারত ছাড়া করার ঘোষনা দিলে জনাব আকবর পুলিশ ছাড়া হিন্দুদের মাঠে নামার আহবান জানান।
শুধু তাই নয়, পুলিশ ছাড়া মাঠে আসলে ২৪ ঘন্টায় হিন্দু মুক্ত ভারত প্রতিষ্ঠার ঘোষণা দেন নতুন প্রজম্মের এই শেরে হিন্দুস্থান জনাব আকবর উদ্দীন ওয়াইসী।

এরকম আরেক সিংহের হুংকারে কেঁপে উঠেছিল সমগ্র ভারত। তার নাম খতিব আব্দুল্লাহ বুখারী। কলকাতার হাইকোর্টে যখন পবিত্র কোরআন নিষিদ্ধ করার মামলা হয়েছিলো, তখন আব্দুল্লাহ বুখারী এভাবেই বলেছিলেন।

“আমি শুধু দিল্লি শাহী জামে মসজিদের ইমাম নই। আমি সারা ভারত বর্ষের মুসলমানদের ইমাম বলছি, আমরাই ভারতকে আটশত বছর শাসন করেছি, এই ভারতকে আমরাই সাজিয়েছি। যদি ভারতীয় সুপ্রিম কোর্ট থেকে কোন বিচারক মুসলমানদের প্রাণের স্পন্দন পবিত্র মহাগ্রন্থ আল–কুরআনকে বাজেয়াপ্ত করার রায় প্রদান করার মত দুঃসাহস দেখায়, আমি ঐ বিচারকের বুকের উপর পা দিয়ে ওর জিবাহ কেটে ফেলব।

“ সেইদিন পুরো ভারত কেঁপে উঠেছিলো ঈমাম সাহেবের ঐকথা শুনে এবং ভারতের কোন বিচারক আর আল কোরআন নিষিদ্ধের মত দু:সাহস দেখায়নি।
আধুনিক হোমিওপ্যাথি, ঢাকা
ডাক্তার হাসান; ডি. এইচ. এম. এস(BHMC)
যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ
১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
ফোন :- +88 01727-382671 এবং +88 01922-437435
স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

 
[X]