সর্বশেষ আপডেট
অপেক্ষা করুন...
বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০১৬

শোলাকিয়া ঈদগাহ ময়দানের প্রবেশপথে জঙ্গিদের সঙ্গে গোলাগুলিতে দুই পুলিশ সদস্য ও এক হামলাকারী নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরো ৮ পুলিশ সদস্য। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। হামলাক্রী একজনকে গ্রেফতার করেছে পুলিশ ।

নিহত পুলিশ সদস্যরা হলেন জহিরুল ইসলাম ও আনসারুল। গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পুলিশ-হামলাকারী সংঘর্ষে নিহত হয়েছে জঙ্গিদলের একজন। তবে নিহত জঙ্গির পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।
এর মধ্যে পুলিশ কনস্টেবল আনসারুল (৪০) বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ময়মনসিংহ সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএস) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি নেত্রকোনা জেলার মদন উপজেলার বাসিন্দা।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় শোলাকিয়া ঈদগাহ ময়দানের পাশে এ ঘটনা শুরু হয়। ঘটনায় জড়িত এক দুর্বৃত্তকে আটক করেছে পুলিশ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সকাল সাড়ে ৮টার দিকে শোলাকিয়া ঈদগাহ ময়দানের পাশে আজিমুদ্দিন স্কুলের মাঠে ৫-৬ জন যুবক ঈদগাহ ময়দানের ভেতরে প্রবেশ করতে চায়। এ সময় সেখানে দায়িত্বরত পুলিশ সদস্যরা তাদেরকে চ্যালেঞ্জ করে তল্লাশি করতে চান। একপর্যায়ে দুর্বৃত্তরা ব্যাগের ভেতর থেকে ধারালো অস্ত্র বের করে পুলিশ সদস্যদের কোপাতে থাকে।

এতে অন্তত ১০ পুলিশ সদস্য আহত হন। গুরুতর অবস্থায় পুলিশ সদস্য জহুরুল হককে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া ঘটনাস্থলেই এক জঙ্গি নিহত হয়েছে বলে জানা গেছে। আহত বাকিদের স্থানীয় মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে, পুলিশের ওপর দুর্বৃত্তদের হামলার খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সদস্য পৌঁছে দুর্বৃত্তদের ধাওয়া করে। এ সময় দুর্বৃত্তরা পাশের একটি গলিতে ঢুকে পুলিশের ওপর গুলি চালাতে থাকে। পুলিশও পাল্টা গুলি চালায়।
আধুনিক হোমিওপ্যাথি, ঢাকা
ডাক্তার হাসান; ডি. এইচ. এম. এস(BHMC)
যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি ও পাইলসরোগ বিশেষজ্ঞ হোমিওপ্যাথ
১০৬ দক্ষিন যাত্রাবাড়ী, শহীদ ফারুক রোড, ঢাকা ১২০৪, বাংলাদেশ
ফোন :- +88 01727-382671 এবং +88 01922-437435
স্বাস্থ্য পরামর্শের জন্য যেকোন সময় নির্দিধায় এবং নিঃসংকোচে যোগাযোগ করুন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

 
[X]